শারদীয়া উপলক্ষ্যে বিনামূল্যে পোশাকি হাট

0
87
শারদীয়া উপলক্ষ্যে বিনামূল্যে পোশাকি হাট

বীরভূম: সারাবছর বিভিন্ন সামাজিক কর্মসূচি পালনের মধ্যে দিয়ে মানুষের পাশে এসে দাঁড়ায় মমতাময় মানবিক স্টল। করোনা আবহে দীর্ঘ লক ডাউন চালায় কর্মহীন হয়ে পড়েছিল বহু মানুষ। সে সময় মানুষের জন্য বিনামূল্যে সবজির হাট করে অসহায়-দুস্থ মানুষের কাছে পৌঁছে দিয়েছিল সবজি ও খাদ্য সামগ্রী। এর পাশাপাশি পবিত্র ঈদে পোশাকি হাটের আয়োজন করেছিলো মমতাময় মানবিক স্টল।

শারদীয়া উপলক্ষ্যে রবিবার সকালে রামপুরহাট পাঁচ মাথা মোড়ে, এসডিও অফিসের সামনে ৩৫০ জন অসহায় দুঃস্থ মানুষের জন বিনামূল্যে পোশাকি হাটের আয়োজন করেন তারা।এই কর্মসূচি তে উপস্থিত ছিলেন রাজ্যের কৃষি মন্ত্রী আশীষ ব্যানার্জী, রামপুরহাট মহকুমা পুলিশ আধিকারিক সৌম্যাজিৎ বড়ুয়া, রামপুরহাট থানার পুলিশ আধিকারিক সন্দীপন চট্টোপাধ্যায়, রামপুরহাট ফুটপাত ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল রেকিব। এছাড়াও অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

রামপুরহাট ফুটপাত ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুল রেকিব জানান , মমতাময় মানবিক স্টল প্রথম থেকেই মানুষের সাথে এবং মানুষের পাশে আছে। লকডাউনে প্রথম থেকেই রামপুরহাট সহ বীরভূমে প্রথম মাস্ক বিতরণ করেছিলো এই মমতাময় মানবিক স্টল।তিনি এও বলেন, আমাদের এই পোশাক পরে কোনো ব্যক্তি যদি কেউ ঠাকুর দেখতে আসেন তাহলে আমরা মনে করব আমরা ভাগ্যবান , আমাদের এই কার্যকলাপ সার্থক হয়েছে।

আরও পড়ুন: MTPS -এ শ্রমিক ধর্মঘট, বিদ্যুৎ সংকটের আশঙ্কা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here